Privacy Policy

এই ব্লগটি মূলত সমকালীন বিষয়ভিত্তিক টিপস ও ট্রিকস নিয়ে। আমার এই সাইটটি মূলত প্রত্যেককে নতুন নতুন তথ্য দেওয়ার উদ্দেশ্যেই তৈরি। আপনারা আমার এই সাইট থেকে নতুন কিছু জেনে থাকলে অবশ্যই তা অন্যকে জানানোর চেষ্টা করবেন। নিম্নলিখিত কিছু বিষয় খেয়াল রেখে পোস্ট ও মন্তব্য করা নির্দেশ দেওয়া হলো।

  1. An heaven এর ওয়েবসাইটে প্রকাশিত সকল কনটেন্টের স্বত্বাধিকারী কেবল মাত্র An heaven ব্লক ওয়েবসাইট। এই ওয়েবসাইটে প্রকাশিত কোন পোস্ট বা পেইজের কনটেন্ট সম্পূর্ণ কপি করে অন্যত্র প্রকাশ করা সম্পূর্ণই নিষেধ।
  2. এই ওয়েবসাইটে প্রকাশিত ব্লগগুলো অধিকাংশ ক্ষেত্রে বিভিন্ন বাংলা/ইংরেজি সোর্স থেকে মূলত ভাবানুবাদ করে লেখা হয়, সে ক্ষেত্রে কোন কোন পোস্ট কখনো কাকতালীয়ভাবে সোর্সের সাথে সরাসরি মিলে যেতে পারে। কনটেন্টটি যদি আপনার হয়ে থাকে এবং এটি অন্য কোথাও/ভাষাতে প্রকাশিত হোক এটা যদি না চেয়ে থাকেন তবে ওয়েবসাইটের এডমিনকে অবহিত করুন।
  3. এই ওয়েবসাইটের সকল কনটেন্ট আমার নিজের তৈরি করা। আমি নিজে অনেক রিসার্চ থেকে তথ্য সংগ্রহ করে লিখেছি। যদি ভুলবশত কোন লিখা কারো সাথে মিলে যায় তাহলে দয়া করে আমাকে জানাবেন আমি সেই অংশটুকু রিমুভ করে দিব।
  4. এই ওয়েবসাইটের সকল কনটেন্ট যেহেতু আমার নিজের লেখা সেহেতু এই লেখাগুলো বা তথ্যগুলো কেউ কপি করতে পারবে না। আমি যদি বুঝতে পারি আমার লেখাগুলো কেউ কপি করেছে অবশ্যই তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
  5. অহেতুক ইংরেজি বাংলা মিশ্রিত করে, ইংরেজি হরফ দিয়ে বাংলা লিখে অথবা বাংলা ভাষায় অহেতুক বিকৃত করে কোন পোস্ট করা যাবে না তবে প্রয়োজন ইংরেজি বাংলা মিশ্রিত করে পোস্ট করা যাবে।
  6. টেকনিক্যাল ট্রেনগুলো অহেতুক বাংলা প্রতিশতী ব্যবহার থেকে বিরত থাকুন। টেকনিক্যাল ট্রাম গুলো লেখার ক্ষেত্রে সেগুলো ইংরেজি হরফ অথবা বাংলাতে উচ্চারণ লিখুন।
  7. বিভিন্ন সফটওয়্যার এর ক্র্যাক, সিরিয়াল, কীজেন ইত্যাদি টিউনের সরাসরি প্রকাশ না করাই ভালো। তবে প্রয়োজনে অন্য কোথাও টেক্সট ফাইল হিসেবে আপলোড করে লিংক দেওয়া যাবে।
  8. হ্যাকিং, সাইবার ক্রাইম, ফিশিং, সেক্সুয়াল ইত্যাদি বিষয় নিয়ে কোন ধরনের পোস্ট করা যাবে না। এ ধরনের পোস্ট আমরা আমাদের ওয়েবসাইটে পাবলিশ করতে আগ্রহী নই।
  9. নিজেদের লেখা নয়, অন্য কোন ব্লগ বা ব্লগারের হুবহু লিখা বা কপি পেস্ট করে নিজের নামে পোস্ট লিখে চালানো যাবে না। কপি ও কপি-পেস্ট থেকে সর্বদা বিরত থাকুন।
  10. রেভিনিউ ও পয়েন্ট বাড়ানোর উদ্দেশ্যে টিউনে কোন প্রকার এফিলিয়েট ফাইল হোস্টের লিংক এবং এফিলিয়েট ফাইল হোস্টের লিংক দিয়ে করা Short Link ব্যবহার করা যাবে না। সফটওয়্যার, গেমস বা অন্য যেকোনো কিছু রিভিউয়ের ক্ষেত্রে এর মূল প্রোডাক্ট পেজের লিংক দিন। আর তা সম্ভব না হলে নন-এফিলিয়েট ফাইল হোস্টিং ব্যবহার করুন।
  11. জনস্বার্থে নয় বরং শুধুমাত্র ব্যবসায়িক উদ্দেশ্যে এমন কোন বিজ্ঞাপনী মূলক পোস্ট প্রকাশ করা যাবে না। প্রতিষ্ঠানের বা পণ্যের উদ্দেশ্য এবং কার্যক্রমের সঠিক ও পূর্ণ বিবরণ দিয়ে পোস্ট করা যাবে।
  12. অশ্লীল, অনৈতিক ও কপিরাইট আইন ভঙ্গ করে এমন কোন ছবি তথ্য ও লেখা প্রকাশ করা যাবে না। এছাড়া ধর্ম, ধর্মগ্রন্থের বাণী এবং সামাজিক প্রেক্ষাপটকে আঘাত করে এমন কোন বিষয় নিয়ে পোস্ট করা যাবে না বা এ ধরনের কোন লেখা পোস্টের মধ্যে রাখা যাবে না।
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

AN Heaven এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url